আজ মঙ্গলবার| ১৭ মে, ২০২২| ৩ জ্যৈষ্ঠ, ১৪২৯

সখিপুরে বিজয়ী প্রার্থীদের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন

মঙ্গলবার, ২৮ ডিসেম্বর ২০২১ | ১:৪৬ অপরাহ্ণ | 371 বার

সখিপুরে বিজয়ী প্রার্থীদের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন

শরীয়তপুরের সখিপুর থানার বিভিন্ন ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যানরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেছেন। সোমবার বিকেলে সখিপুর থানার হাজী শরীয়তউল্যাহ কলেজ ক্যাম্পাসে তারা একযোগে এ শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন।

Advertisements

 

পরে সখিপুর থানা আওয়ামীলীগ কার্যালয়ে এক বর্ধিত সভায় যোগদেন তারা। সভায় ভার্চুয়ালি যুক্ত হন স্থানীয় সাংসদ ও পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম। এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে অনেক দেশি-বিদেশি ষড়যন্ত্র হয়েছে, যড়যন্ত্র হচ্ছে ও আগামীতেও হবে। তবে কোনো ষড়যন্ত্রই এ উন্নয়ন অগ্রযাত্রাকে থামাতে পারবে না।

Advertisements

 

 

কারণ এদেশের মানুষের একমাত্র আস্থার প্রতীক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। তিনি ক্ষমতায় আছেন বলেই দেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে”। নব-নির্বাচিত জনপ্রতিনিধিদের উদ্দ্যেশে এনামুল হক শামীম বলেন, অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে আপনারা বিজয়ী হয়েছেন। আপনাদের নিজ নিজ এলাকায় সুশাসন, শান্তি ও শৃঙ্খলা প্রতিষ্ঠা করতে হবে।

Advertisements

 

“গ্রাম হবে শহর” এই শ্লোগানকে বুকে ধারন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন জনগণের দ্বারগোড়ায় পৌছে দিতে হবে। গরিবের মানুষকে যেন কেউ হয়রানি না করতে পারে সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। জনগণের আস্থা অর্জনের জন্য যা যা করণীয় তা করতে হবে। পাশাপাশি সকলকে নিয়ে এলাকার জন্য কাজ করতে হবে। জনগণের মতামতকে গুরুত্ব দিবেন।

Advertisements

 

তাহলে দেশ আরও এগিয়ে যাবে। বিএনপি’র উদ্দ্যেশে তিনি আরও বলেন, এদেশে যতবার সুষ্ঠ নির্বাচন হয়েছে ততবারই আওয়ামীলীগের প্রার্থীরা বিজয়ী হয়েছে। আর কোন ষড়যন্ত্র করে লাভ নাই, ক্ষমতায় আসতে হলে বিএনপিকে আগামী নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে। আপনারা (বিএনপি) ষড়যন্ত্র চক্রান্ত না করে জনগণের কাছে যান, জনগণ চাইলে আবারও ক্ষমতায় আসতে পারবেন, এছাড়া কোনোভাবেই ক্ষমতায় আসার সুযোগ নাই। বিএনপি-দুঃশাসনের কথা কিন্তু মানুষ ভোলে নাই।

Advertisements

 

 

আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার এদেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছে। তাই জনগণ আর আগুন সন্ত্রাসীদের দল বিএনপির ফাঁদে পা দেবে না।

Advertisements

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ কমিটির জহির সিকদার, সখিপুর থানা আওয়ামীলীগের উপদেষ্টা মাস্টার মোয়াজ্জেম হোসেন সরদার, সহ-সভাপতি কহিনুর সুলতানা দোলা, আলী আকবর পাইক, চরভাগা ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, চরসেনসাস ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান আনোয়ার হোসেন বালা, চরকুমারিয়া ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান মোজাম্মেল হক মোল্যা, সখিপুর ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার, দক্ষিণ তারাবুনিয়া ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান শাহজালাল মাল, ডিএমখালী ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান মাহসিন হক আবু বেপারী, উত্তর তারাবুনিয়া ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ইউনুস মোল্যা, আরশিনগর ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান মাহবুব আলম সরদার, সখিপুর থানা যুবলীগের আহ্বায়ক খালেক খালাসী, যুগ্ম আহবায়ক রাসেল আহম্মেদ পলাশ, ছাত্রলীগের সভাপতি সোমেল সরদার প্রমূখ।

Advertisements

এসময় সখিপুরের ৮ টি ইউনিয়নের নবনির্বাচিত সদস্য ও স্থানীয় আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Advertisements
Advertisements

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: কপি করা নিষেধ !!