আজ বুধবার| ৫ অক্টোবর, ২০২২| ২০ আশ্বিন, ১৪২৯

প্রতিমন্ত্রীর বিরুদ্ধে প্রতিবাদী হয়ে উঠলেন হিরো আলম

শুক্রবার, ১০ ডিসেম্বর ২০২১ | ৮:৫৮ পূর্বাহ্ণ | 699 বার

প্রতিমন্ত্রীর বিরুদ্ধে প্রতিবাদী হয়ে উঠলেন হিরো আলম

নারীবিদ্বেষী অসৌজন্যমূলক বক্তব্য ও ফোনালাপে অশালীন কথোপকথনের পর থেকে ডা. মুরাকে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তাকে নিয়ে ট্রল করছেন। এবার সুযোগ বুঝে সাবেক এই প্রতিমন্ত্রীর বিরুদ্ধে প্রতিবাদী হয়ে উঠলেন হিরো আলম। ডিশ ব্যবসায়ী থেকে চলচ্চিত্রে নাম লেখানো হিরো আলম এবার মুখ খুললেন ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে।

Advertisements

নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিওতে ডা. মুরাদকে ধুয়ে দিলেন হিরো আলম। তিনি বলেন, ‘সমালোচনা করাই ডা. মুরাদের কাজ। তিনি মনে করেন, তিনিই একমাত্র শ্রেষ্ঠ ব্যক্তি, বাকি সবাই লোয়ার শ্রেণির লোক। তার মতে আমার গান নাকি লোয়ার শ্রেণির লোকদের কাছে শোভা পায়। আমার চেহারা নিয়েও কথা বলেছেন।

Advertisements

 

হিরো আরও বলেন, ‘ডা. মুরাদ অনেক দিন ধরে বড় বড় সব হিরো-হিরোইনদের নিয়ে বাজে মন্তব্য করে যাচ্ছন। মানুষ সবাই সৃষ্টিকর্তা আল্লাহর সৃষ্টি। মানুষ মানুষকে যদি ঘৃণা করে তার চেয়ে বড় খারাপ কাজ আর নেই। আমি সঙ্গীতশিল্পী নই, আমি সখের বশে গান করি। গুলশান ১-এর যে অনুষ্ঠানের কথা তিনি বললেন, সে অনুষ্ঠানে তার সঙ্গে আমার দেখাই হয়নি। উনি মিথ্যা বলছেন কিনা- জানি না।’

Advertisements

সম্প্রতি অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়কে দেওয়া এক সাক্ষাৎকারে মুরাদ হাসান বলেছিলেন, ‌‌হিরো আলমেরও নিশ্চয় দর্শকশ্রোতা আছে। এ কারণেই হয়তো ওকে ইউটিউবে, বিভিন্ন গণমাধ্যমে দেখা যায়। হিরো আলম একদিন একটি অনুষ্ঠানে এসেছিল, আমি জায়গাটার নাম না-ই বললাম। সে আমার সামনে গান গাচ্ছিল।

Advertisements

 

আমাকে ঠিকমতো চিনতে পারে নাই। গান শেষে আমি বললাম, ‘তোমার কী কোনো লজ্জা শরম নাই? তুমি যে গান গাইতে পারো না… গান গাইতে হলে সুর, তাল, লয় লাগবে, কণ্ঠও লাগবে। তোমার চেহারা এবং কণ্ঠ এত সুন্দর (!) আমার সামনে গান গাওয়ার যে ধৃষ্টতা তুমি দেখাইলা… সেটা আমাদের সামনে না দেখাইয়া… যে নিম্নশ্রেণির মানুষরা তোমাকে দেখে…. ওদের সামনে যায়া গান গাইবা।

Advertisements

Advertisements

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: কপি করা নিষেধ !!