আজ সোমবার| ২০ সেপ্টেম্বর, ২০২১| ৫ আশ্বিন, ১৪২৮

ভেদরগঞ্জে দুই ডোজ টিকা নেয়ার পরও করোনাক্রান্ত শিক্ষা কর্মকর্তা

মঙ্গলবার, ২৯ জুন ২০২১ | ৯:০১ অপরাহ্ণ | 508 বার

ভেদরগঞ্জে দুই ডোজ টিকা নেয়ার পরও করোনাক্রান্ত শিক্ষা কর্মকর্তা

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় কর্মরত সহকারী শিক্ষা কর্মকর্তা জনাব মশিউল আজম হীরক (৪০) দুই ডোজ টিকা নেয়ার পর আবার করোনাক্রান্ত হয়েছেন। একই সঙ্গে তার স্ত্রী শামীমা ইয়াসমীন (৩৩) করোনা আক্রান্ত হোন। বিষয়টি নিয়ে পুরো উপজেলা জুড়ে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে। আতঙ্ক দেখা দিয়েছে টিকা গ্রহকারীদের মাঝেও।

সোমবার বিষয়টি নিশ্চিত করে মশিউল আজম হীরক বলেন, ফ্রেব্রুয়ারী মাসে করোনার টিকা আসার পরপরই ভেদরগঞ্জ উপজেলা হাসপাতাল থেকে আমি ১ম ডোজ গ্রহন করি। পরে এপ্রিল মাসের শেষ দিকে ২য় ডোজ নেই। করোনা টিকা গ্রহন করে তখন অনেকটা স্বস্থিবোধ করেছিলাম আমিও আমার পরিবার। কারণ আমার পরিবারের ৪জন সদস্যের মধ্যে আমিই অফিসের কাজে বিভিন্ন স্থানে বের হই।

তিনি বলেন, রবিবার হঠাৎ করেই আমি ও আমার স্ত্রীর মাঝে হালকা কাঁশি দেখা দেয়। বিষয়টি নিয়ে সন্দেহ অনুভব হওয়ায় আমরা দুজনই ভেদরগঞ্জ উপজেলা হাসপাতালে করোনা টেষ্ট করি। এ সময় কর্তব্যরত চিকিৎসক আমাদের উভয়েরই করোনা পজিটিভ বলে জানায়। বিষয়টির জন্য আমি একদমই প্রস্তুত ছিলাম না।

তবর ডাক্তারের পরামর্শ অনুযায়ী তারা এখন ঔষধ ও চিকিৎসা নিচ্ছেন বলেন মুঠোফোনে জানান মশিউল আজম হীরক।

এদিকে দুই ডোজ টিকা নেয়ার পরও করোনা আক্রান্ত হওয়ার খবরটি এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে হু হু করে ছড়িয়ে পড়ছে। টিকা গ্রহনকারীদের মাঝে দেখা দিয়েছে আতঙ্ক।

ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা জনাব মেঘনাধ সাহা বলেন, বিষয়টা আমার জানা নেই। আমারা এ পর্যন্ত কয়েক হাজার লোককে টিকা প্রদান করছি, কিন্তু এ পর্যন্ত এমন কোন ঘটনা পাইনি। বিষয়টা ভালমত জেনে উর্দ্ধতন কতৃপক্ষকে অবগত করবো।


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: কপি করা নিষেধ !!