আজ সোমবার| ২০ সেপ্টেম্বর, ২০২১| ৫ আশ্বিন, ১৪২৮

নড়িয়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক 

শনিবার, ২৬ জুন ২০২১ | ১১:২১ অপরাহ্ণ | 542 বার

নড়িয়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক 
আটক মাদক ব্যবসায়ী

শরীয়তপুর নড়িয়া উপজেলায় র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি মোবাইল এবং ৪টি সীমকার্ড সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

২৫ জুন শুক্রবার রাত সাড়ে ৮ টার সময় কোম্পানী উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

এ সময় পশ্চিম মানা খান গ্রামের মৃত কেরামত আলী সৈয়ালের ছেলে মোঃ ছিদ্দিক সৈয়াল (৩০)কে ইয়াবাসহ হাতে নাতে আটক করা হয়। আটককৃত আসামীর নিকট থেকে ৫০পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি মোবাইল ও ৪টি সীমকার্ড উদ্ধার করা হয়।

আটককৃত আসামীকে র‍্যাবের জিজ্ঞাসাবাদে ও স্থানীয় লোকজনের নিকট থেকে জানাযায়, আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ শরীয়তপুর জেলার নড়িয়া থানার বিভিন্ন এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে।

আসামীকে উদ্ধারকৃত ইয়াবা ও অন্যান্য মালামালসহ শরীয়তপুর জেলার নড়িয়া থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে শরীয়তপুর জেলার নড়িয়া থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: কপি করা নিষেধ !!