আজ সোমবার| ২০ সেপ্টেম্বর, ২০২১| ৫ আশ্বিন, ১৪২৮

শরীয়তপুর থেকে চাঁদপুর হয়ে ঢাকা যাওয়ার পথে ছিনতাইকারীদের ছুরির আঘাতে যুবক নিহত

বৃহস্পতিবার, ২০ মে ২০২১ | ৯:০৪ পূর্বাহ্ণ | 1481 বার

শরীয়তপুর থেকে চাঁদপুর হয়ে ঢাকা যাওয়ার পথে ছিনতাইকারীদের ছুরির আঘাতে যুবক নিহত
স্বজনদের আহজারি, ডানে নিহত বিল্লালের ছবি

শরীয়তপুর থেকে চাঁদপুর হয়ে ঢাকা যাওয়ার পথে ছিনতাইকারীদের ছুরির আঘাতে এক যুবকের মৃত্যু হয়েছে। কুমিল্লার দাউদ কান্দি ব্রিজের ডালে এ ঘটনা ঘটে। নিহত বিল্লাল (২২) শরীয়তপুর ভেদরগঞ্জ উপজেলার আরশিনগর ইউনিয়নে বালা কান্দির বাসিন্দা কাসেম মান্দের ছেলে। বিল্লাল তার পরিবারের একমাত্র উপজর্নকারী ও বড় ছেলে।

তার মৃত্যুতে পুরো এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। স্বাজনদের পাশাপাশি স্থানীয়দের চোখের পানিতে ভারী হয়ে উঠেছে সেখানকার পরিবেশ। তা মা-বা এখন পাগল প্রায়। ৮ মাস আগে বিল্লাল চরকুমারিয়া এলাকার এক নারীকে বিয়ে করেছিল।

প্রত্যক্ষদর্শী ইব্রাহীম মিয়া জানায়, গত সোমবার বিল্লাল ও তার বোন জামাই একসাথে মোটর সাইকেলে করে শরীয়তপুর থেকে চাঁদপুর হয়ে ঢাকা যাচ্ছিল। তাদের মোটরসাইকেলটি কুমিল্লার দাউদকান্দি পৌছালে ৪/৫ জন ছিনতাইকারী তাদেরকে গতিরোধ করে।

এসময় তাদের মোটরসাইকেলটি নিয়ে যেতে চাইলে বিল্লাল বাঁধা দেয়। এ সময় তাকে ছুরি দিয়ে কুপিয়ে আহত করে ছিনতাইকারীরা পালিয়ে যায়।

পরে রাস্তায় ছটফট করতে থাকা বিল্লালকে তার বোন জামাই স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাত ১০টায় তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

দাউদ কান্দি মডেল থানার ওসি বলেন, থানায় মামলা হয়েছে, অজ্ঞাত দুর্বৃত্তদের ছুরিকাঘাতে হত্যার বিষয়ে অভিযুক্তদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: কপি করা নিষেধ !!