আজ মঙ্গলবার| ২১ সেপ্টেম্বর, ২০২১| ৬ আশ্বিন, ১৪২৮

প্রতিবন্ধী ও অসহায়দের বাড়িতে গিয়ে ত্রাণ পৌছে দিলেন উপমন্ত্রী

শুক্রবার, ৩০ এপ্রিল ২০২১ | ১০:৩০ অপরাহ্ণ | 237 বার

প্রতিবন্ধী ও অসহায়দের বাড়িতে গিয়ে ত্রাণ পৌছে দিলেন উপমন্ত্রী
চরভাগা ইউনিয়নে এক দৃষ্টি প্রতিবন্ধী ব্যাক্তির বাড়িতে ত্রান নিয়ে উপমন্ত্রী

শরীয়তপুরের নড়িয়া-সখিপুরের বিভিন্ন এলাকার বিভিন্ন প্রতিবন্ধী ও অসহায় লোকজনের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণসামগ্রী পৌছে দিলেন পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম। শুক্রবার সারাদিন তার সংসদীয় আসনের বিভিন্ন ইউনিয়নের অসহায় দরিদ্র লোকজনের বাড়িতে গিয়ে তিনি নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় তার সাথে ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ূন কবির মোল্যা, উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর আল নাসীফ, সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান হাওলাদার, থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে নড়িয়া উপজেলার ও সখিপুর থানার ২২শ জন লোকের মাঝে বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে বস্ত্র ও খাদ্রসামগ্রী বিতরণ করেন উপমন্ত্রী। বস্ত্র সামগ্রী বিতরণকালে এনামুল হক শামীম বলেন, দেশের সকল সংকটে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগই মানুষের পাশে থাকে। বিএনপি ও অন্যান্য রাজনৈতিক দল মুখে বড় বড় কথা বললেও সংকটে মানুষের পাশে থাকে না। জননেত্রী শেখ হাসিনা করোনা সংকট মোকাবিলায় দিনরাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। তার নির্দেশে আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনগুলো বর্তমানে কৃষকের ধান কেটে বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছে।

তিনি বলেন, করোনাকালীন গত এক বছরে সরকার স্বাস্থ্যসেবা নিশ্চিত করছেন। অসহায়দের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী ও বস্ত্র পৌঁছে দিচ্ছেন। সর্বোপরি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ও আওয়ামী লীগ করোনা সংকট মোকাবিলায় যা যা করণীয় সকল কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। পাশাপাশি দেশের সকল উন্নয়ন কর্মকাণ্ডও স্বাস্থ্যবিধি মেনে দুর্বার গতিতে এগিয়ে চলছে।

পরে সারাদিন ত্রান বিতরণ শেষে সন্ধ্যায় উপমন্ত্রী তার নিজ বাড়িতে আয়োজিত ইফতার মাহফিলে অংশে নেন।


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: কপি করা নিষেধ !!