আজ শুক্রবার| ২০ মে, ২০২২| ৬ জ্যৈষ্ঠ, ১৪২৯

সখিপুরে লক ডাউন উপেক্ষা করে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষ, আহত-১৩

শুক্রবার, ১৭ এপ্রিল ২০২০ | ৯:৩৮ অপরাহ্ণ | 2572 বার

সখিপুরে লক ডাউন উপেক্ষা করে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষ, আহত-১৩

জমি সংক্রান্ত বিষয় নিয়ে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুরে লক ডাউন উপেক্ষা করে দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকেলে, শুক্রবার ভোরে ও সকালে রসিদ বেপারীর কান্দি এ ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ১৩ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় কয়েকজনকে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Advertisements

অবশেষে সখিপুর থানা পুলিশের উপস্থিতিতে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানিয়েছেন, পুলিশ সেখানে কঠোর অবস্থানে রয়েছে। এবং পুরো এলাকা স্বাভাবিক রয়েছে।

Advertisements

উভয় পক্ষের আহতরা হলেন, মাহাবুব (৩৫) তার স্ত্রী ফারজানা (৩০), দুলালী (৩০), কাকলী (৩৩), তনজিলা (২৭), স্বপ্না (৩২), সুমন (১৮), রওশনআরা (৭০), সুরাইয়া (৪৫), সাহেরা (৫৫), আনোয়া (৪৫), লুৎফা (৮০), জরশরীফ খান (৫৫), ইউনুস খান (৬৫) ও অন্যন্যরা।

Advertisements

জানাগেছে, স্থানীয় বাসেদ খা ও তার চাচাতো ভাই গিয়াস উদ্দিন খাঁর মধ্যে ২শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। পরে বৃহস্পতিবার সন্ধ্যায় জমিটির ভাগ বন্টন নিয়ে দ্বন্ধ শুরু হয়। পরের দিন শনিবার ঘটনাটি স্থানীয় বেপারী সমাজ ও খাঁ সমাজের মধ্যে ছড়িয়ে পড়ে ও তুমুল সংঘর্ষে রূপ নেয়।

Advertisements
Advertisements

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: কপি করা নিষেধ !!