আজ সোমবার| ১৮ অক্টোবর, ২০২১| ২ কার্তিক, ১৪২৮

সখিপুরে মেম্বারকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেল যুবক

শুক্রবার, ১৫ মে ২০২০ | ১০:৩৯ অপরাহ্ণ | 1763 বার

সখিপুরে মেম্বারকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেল যুবক

আরশিনগর ০১নং ওয়ার্ডের মেম্বার মো. জামাল বেপারী বলেন, আমার দীর্ঘদিনের অর্জিত সুনাম নষ্ট করতেই পুলিশকে মিথ্যা অভিযোগ দিয়ে নুরুদ্দিন বালা। তার এ কান্ডে এলাকায় আমার সুনাম ও সততা প্রশ্নবিদ্ধ হয়েছে । তার মিথ্যা অভিযোগে পুলিশ সদস্যরা ঐদিন গভীর রাতে আমার বাড়িতে অভিযান চালায়। এ সময় আমার পুরো পরিবার আতঙ্কিত হয়ে পড়েছিল। কিন্তু পুলিশ ঐ অভিযোগের কোন সত্যতা পায় নি। আমি তার বিচার চাই। আমি তার বিরুদ্ধে মামলা করতে চাই।

সখিপুর থানা সূত্রে জানা গেছে, গত ০৭মে রাত ১০টায় জরুরী সেবা ৯৯৯ নাম্বারে ফোন দেয় আরশিনগর ইউনিয়নের সুবিদ বালার কান্দির বাসিন্দা জাফরউল্ল্যাহ বালার ছেলে নুরুদ্দিন (৩৫)। এ সময় সে অভিযোগে বলে, আরশিনগর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার জামাল বেপারীর বাড়িতে ৫০ বস্তা ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জামাল বালার বাড়িতে ৫০ বস্তা সরকারি চাল রয়েছে। এমন অভিযোগের ভিত্তিতে ঐদিন রাত ১২টার দিকে ঐ মেম্বার ও আওয়ামীলীগ নেতার বাড়িতে অভিযান চালায় পুলিশ। কিন্তু আচমকা চালানো ঐ অভিযানে দুই জনের কারো বাড়িতেই কোন চাল পাওয়া যায়নি। পরে তথ্য প্রদানকারী নাম্বারটি কয়েকদিন ট্রাকিং করে আজ (শুক্রবার) দুপুরে চরসেনসাস ইউনিয়নের বালারবাজার থেকে নুরুদ্দিনকে আটক করা হয়।

আওয়ামীলীগ সভাপতি জামাল বালা বলেন, নুরুদ্দিন মিথ্যা তথ্য দিয়ে আমাদের সম্মানহানির চেষ্টা করেছে। আমি তার যথাযথ বিচার চাই।

এ বিষয়ে সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এনামুল হক বলেন, জাতীয় জরুরী সেবা ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে পুলিশকে হয়রানির অভিযোগে নুরুদ্দিন বালা নামে এক যুবককে আটক করা হয়েছে। আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: কপি করা নিষেধ !!