আজ বুধবার| ৫ অক্টোবর, ২০২২| ২০ আশ্বিন, ১৪২৯

সখিপুরে দুই শিশুকে ধর্ষণের অভিযোগ বৃদ্ধের বিরুদ্ধে!!

শনিবার, ১১ এপ্রিল ২০২০ | ৮:৫৭ অপরাহ্ণ | 4465 বার

সখিপুরে দুই শিশুকে ধর্ষণের অভিযোগ বৃদ্ধের বিরুদ্ধে!!

ভুক্তভোগী ও স্বজনদের সাথে আলাপ করে জানাগেছে, গত মঙ্গলবার বিকেলে শিশু দুটি বাড়ির পাশে নদীর পাড়ে খেলতে গেল সিরাজ মাঝি তাদেরকে টাকার প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় তাদের একজন নগ্ন অবস্থায় পালিয়ে যেতে সক্ষম হলেও, অন্যজনকে ধর্ষন করে সিরাজ মাঝি।
গতকাল বিষয়টি জানাজানি হলে স্থানীয় মুরুব্বিদের বিচারের আশ্বাসে পরিবার দুটি থানায় কোন অভিযোগ করেনি। পরে স্থানীয়ভাবে কোন ধরনের সমাধান না পেয়ে শনিবার বিকেলে সখিপুর থানায় একটি শিশু ধর্ষণ মামলা দায়ের করে তারা।

Advertisements

শরীয়তপুরের সখিপুর থানার উত্তর তারাবুনিয়া ইউনিয়নে ৫০ বছর বয়সী এক বৃদ্ধের বিরুদ্ধে দুই শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সিরাজ মাঝি (৫০) ছুরিরচর গ্রামের বাসিন্দা রহমত আলী মাঝির ছেলে। গত মঙ্গলবার ছুরিরচর নদীর পাড়ে এ ঘটনা ঘটে। সিরাজ মাঝি চার সন্তানের জনক।

Advertisements

এক শিশুর নানী উম্মে কুলসুম বলেন, আমার নাতিন এবং অন্যজন নদীর পাড়ে খেলতে গেলে সিরাজ মাঝি তাদের একজনে জোরপূর্বক ধর্ষণ করে। কিন্তু নগ্ন অবস্থায় আমার নাতিন পালিয়ে আসে। আমরা তার মত নরপিচাশের বিচার চাই।

Advertisements

ধর্ষনের শিকার শিশুটির মা বেগম বলেন, আমার মেয়ে ও প্রতিবেশী এক মেয়েকে ২০ টাকার প্রলোভন দেখিয়ে সিরাজ মাঝি ধর্ষন করেছে। মেরে ফেলার হুমকি দেয়ায় তারা প্রথমে আমাদের কাছে বলেনি। পরে গতকাল আবারো ধর্ষণের চেষ্টা করলে তারা আমাদেরকে বিষয়টি জানিয়েছে।

Advertisements

এ বিষয়ে সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এনামুল হক বলেন, এ বিষয়ে সখিপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Advertisements
Advertisements

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: কপি করা নিষেধ !!