আজ সোমবার| ১৮ অক্টোবর, ২০২১| ২ কার্তিক, ১৪২৮

সখিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কলেজ ছাত্রীকে মারধরের অভিযোগ

রবিবার, ২৪ মে ২০২০ | ১০:২৯ অপরাহ্ণ | 1775 বার

সখিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কলেজ ছাত্রীকে মারধরের অভিযোগ

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক কলেজ ছাত্রীকে (২৭) বেঁধড়ক মারধরের অভিযোগ উঠেছে। গত শুক্রবার তারিখ এ ঘটনা ঘটে। আহত ঐ ছাত্রী মাঝি কান্দির বাসিন্দা, তাকে ভেদরগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় প্রতিবেশী আব্দুল হাই ঢালীর ছেলে জুয়েল ঢালীর বিরুদ্ধে সখিপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছে আহতের পরিবার। জুয়েল সম্পর্কে ঐ ছাত্রীর খালাতো ভাই।

অাহত ছাত্রীর বড় বোন সায়েরা বেগম বলেন, দীর্ঘ ৩৫ বছর ধরে আমরা আমাদের বাড়িতে বসবাস করছি। আত্মীয়তার দোহাই দিয়ে বিভিন্ন সময় জুয়েল ঢালী ও তার ভাইয়েরা আমাদের বাড়ি থেকে ফলমূল ও পুকুরের মাছ ধরে নিয়ে যায়। আমারা প্রতিবাদ করলে তারা আমাদের সাথে উল্টো খারাপ আচরণ করে, মারধর করতে আসে। গত শুক্রবার সকালেও জুয়েল ঢালী আমাদের বাড়ির গাছ থেকে আম নিয়ে যাচ্ছিলো। তখন আমার বোন প্রতিবাদ করায়, তাকে চুলে ধরে বেঁধড়ক মারধর করে জুয়েল। এ সময় আমার বোন অজ্ঞান হয়ে পড়ে। পরে স্থানীয় পল্লী চিকিৎসকের পরামর্শে গুরুতর আহত অবস্থায় আমরা তাকে ভেদরগঞ্জ হাসপাতালে ভর্তি করি। আমাদের বাড়িতে বৃদ্ধ বাবাকে ছাড়া কোন পুরুষ লোক নেই। আর সে সুযোগেই তারা সব ভাই মিলে আমাদের উপর অত্যাচার করে। তারা লাঠিয়াল হওয়ায় আমার বড় মামা তাদেরকে উস্কানি দিচ্ছে।

কিন্তু জুয়েল ঢালী বলেন, ঐগুলো আমার নানা ও মামাদের সম্পত্তি। কিন্তু তারা একা একা সব কিছু ভোগ করছে, আমারা কাছেও যেতে পারি না। ঐদিন আমি কয়েকটা আম পাড়তে যাওয়ায় তারা দুই বোন আমাকে গালাগালি করেছে, থাপ্পর মেরেছে। তাদেরকে সরতে আমি ধাক্কা মেরেছি। আমি তাকে মারধর করিনি।

এ বিষয়ে সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনামুল হক বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। তদন্ত চলছে।


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: কপি করা নিষেধ !!