আজ রবিবার| ২ অক্টোবর, ২০২২| ১৭ আশ্বিন, ১৪২৯

সখিপুরে ঘুমন্ত অবস্থায় বসত ঘরে আগুন, ভাগ্যক্রমে রক্ষা পেলো শিশুসহ ৩ জন

রবিবার, ১৬ ফেব্রুয়ারি ২০২০ | ১১:০২ পূর্বাহ্ণ | 2533 বার

সখিপুরে ঘুমন্ত অবস্থায় বসত ঘরে আগুন, ভাগ্যক্রমে রক্ষা পেলো শিশুসহ ৩ জন

শরীয়তপুরের সখিপুর থানার চরসেনসাস ইউনিয়নে ঘুমন্ত অবস্থায় একটি বসত ঘরে আগুন দিয়েছে অজ্ঞাতরা। শুক্রবার দিবাগত রাত ১.৩০ মিনিটে ইউনিয়নের মাল কান্দি গ্রামের বাসিন্দা সামসুদ্দিন খানের বসত ঘরে এ আগুন দেয়া হয়। এর ফলে হতদরিদ্র পরিবারটির নগদ ৪০ হাজার টাকা সহ প্রায় ১ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে। তবে ঘুম ভেঙ্গে যাওয়ায় ভাগ্যক্রমে আগুন হতে রক্ষা পেয়েছে ঘরে ঘুমন্ত সামসুদ্দিন খানের স্ত্রী জান্নাত (২৬), ছেলে বায়জিদ (৭) ও তার শ্বাশুড়ি রওশনআরা (৬০)।

Advertisements

সামসুদ্দিন খানের স্ত্রী জান্নাত বেগম ও অন্যান্যদের সাথে আলাপ করে জানাগেছে, স্বামী ঢাকায় চাকুরী করায় জান্নাত বেগমের মা রওশনআরা তাদের বাড়িতে বেড়াতে আসছিল। প্রতিদিনের মত শুক্রবার রাতেও ছেলে বায়াজিদ ও মা রওশনারা বেগমকে নিয়ে ঘুমিয়েছিল জান্নাত বেগম। কিন্তু আনুমানিক রাত দেড়টার দিকে দুবৃত্তরা ঘরের নিচে পাটখড়ি ও কেরোসিন ছিটিয়ে ঘরের দুই দিক থেকে আগুন দেয়। এ সময় আগুনের তাপে জান্নাত বেগমের ঘুম ভেঙ্গে গেলে তার ডাক-চিৎকার শুনে স্থানীয়রা এসে আগুন নিয়ন্ত্রনে আনে। দুবৃত্তরা আগুন দেয়ার আগে তাদের ঘরের বাহিরে থাকা কলস, বালতি ও অন্যন্য আসবাবপত্র বাড়ি থেকে দূরে ফেলে দিয়েছিল।

Advertisements

সামসুদ্দিন খান বলেন, আমার ঘরে যারা আগুন দিয়েছে আমি তার বিচার চাই। যাতে তাদেরকে শনাক্ত করে শাস্তির ব্যবস্থা করা হয়। এর আগেও আমার শ্বাশুরীর ঘরে আগুন দিয়েছিল। আমরা খুব আতঙ্কে আছি।

Advertisements

এ বিষয়ে সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এনামুল হক বলেন, ভুক্তভোগীরা থানায় এসেছে। বিষয়টি ভালমত জেনে তারপর বলতে পারবো।

Advertisements
Advertisements

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: কপি করা নিষেধ !!