আজ রবিবার| ২ অক্টোবর, ২০২২| ১৭ আশ্বিন, ১৪২৯

সখিপুরের চেয়ারম্যানের করোনা রিপোর্ট নিয়ে কি বলছে চেয়ারম্যান এবং স্বাস্থ্য বিভাগ !!

রবিবার, ১৪ জুন ২০২০ | ৯:১২ অপরাহ্ণ | 2977 বার

সখিপুরের চেয়ারম্যানের করোনা রিপোর্ট নিয়ে কি বলছে চেয়ারম্যান এবং স্বাস্থ্য বিভাগ !!
সখিপুরে আক্রান্ত একজনের বাড়ি লকডাউন করেছে প্রশাসন

শরীয়তপুরের সখিপুর থানার সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার বলেন, গত ৮ জুন করোনা নমুনা দেয়ার পর আইইডিসিআরের করোনা কন্ট্রোলার ডা. রাজীব আলামীন গত ১০ জুন আমাকে ঐ রিপোর্ট দিয়েছেন। সে অনুযায়ী আমি নিয়মিত কার্যক্রম শুরু করেছিলাম। কিন্তু ১৪ জুন আজকে সিভিল সার্জন অফিসের রিপোর্টে আমার করোনা রিপোর্ট পজিটিভ দেখানো হয়েছে। আর সিভিল সার্জন অফিস থেকে আমার যে ঠিকানা দেয়া হয়েছে সেটাও ভুল। সেখানে গৈডা, ভেদরগঞ্জ লেখা রয়েছে।

Advertisements

তবে জেলা করোনা কন্ট্রোলরুম বলছে, নাম, পিন নাম্বার, মোবাইল নাম্বার ঠিক থাকলে ঠিকানা ভুল হলেও সে রিপোর্ট নিয়ে সন্দেহর কিছু নাই।

Advertisements

এদিকে একই দিন ঐ চেয়ারম্যানের প্রতিবেশী আরো ৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে দুই শিক্ষক ও এক ফার্মাসিস্ট রয়েছেন। তাদের প্রত্যকের বাড়ি লক ডাউন ঘোষনা করেছে ভেদরগঞ্জ উপজেলা প্রশাসন।

Advertisements

আর বিষয়টি নিয়ে জটিলতা সৃষ্টির পর আজ দুপুরে আবারো ঐ চেয়ারম্যানের দেহ থেকে নমুনা সংগ্রহ করেছে ভেদরগঞ্জ উপজেলা নমুনা সংগ্রহ টিম।

Advertisements

এদিকে ১০ তারিখের পজিটিভ রিপোর্টের উপর ভিত্তি করে চেয়ারম্যান তার স্বাভাবিক কার্যক্রম শুরু করেছিল। এছাড়া ৮ জুন তারিখে অন্য যেসব লোকজনের থেকে নমুনা সংগ্রহ করা হয়েছিল তারাও স্বাভাবিক ভাবেই লোকজনের সাথে চলাচল করেছে। তবে আজকের ১৪জুন রিপোর্ট পজিটিভ আসায় তাদের সংস্পর্শে আসা লোকজনের মধ্যে অনেকটা আতঙ্ক বিরাজ করছে।

Advertisements

এ বিষয়ে শরীয়তপুর জেলা করোনা কন্ট্রোল রুমের দায়িত্বরত ডা. মো. আবদুর রশিদ বলেন, আমাদের দ্বারা সংগৃহীত নমুনার ফলাফল যেহেতু ল্যাব পরীক্ষায় পজিটিভ এসেছে সেহেতু আমাদের ফলাফলই সঠিক। যদি ঐ চেয়ারম্যান অন্যভাবে কোনভাবে রিপোর্ট পেয়ে থাকে, তবে তা আমাদেরকে দেখালে আমরা সেটা বিবেচনা করে পরবর্তী ব্যবস্থা গ্রহন করবো।

Advertisements
Advertisements

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: কপি করা নিষেধ !!