আজ মঙ্গলবার| ২৬ অক্টোবর, ২০২১| ১০ কার্তিক, ১৪২৮

শরীয়তপুরে ২টি মডেল মসজিদ উদ্ধোধন করলেন প্রধানমন্ত্রী

বৃহস্পতিবার, ১০ জুন ২০২১ | ৪:৫৮ অপরাহ্ণ | 459 বার

শরীয়তপুরে ২টি মডেল মসজিদ উদ্ধোধন করলেন প্রধানমন্ত্রী
মডেল মসজিদের ছবি

মুজিববর্ষ উপলক্ষ্যে নির্মিত প্রথম পর্যায়ে ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের মধ্যে শরীয়তপুর জেলার সদরে ১টি ও গোসাইরহাট উপজেলায় ১টি উদ্বোধন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় গণভবন থেকে ভার্চুয়াল মাধ্যমে মসজিদ গুলো উদ্বোধন করা হয়।

শরীয়তপুর সদর উপজেলা ও গোসাইরহাট উপজেলায় সাড়ে ১২ কোটি টাকা ব্যয়ে নির্মিত হয়েছে এসব মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র।

শরীয়তপুর সদর উপজেল মডেল মসজিদ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক পারভেজ হাসান, জেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি সাবেদুর রহমান খোকা, অতিরিক্ত পুলিশ সুপার তানভীর হাসান, জেলা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী অমিত কুমার দেব, ইসলামী ফাউন্ডেশনের জেলা উপ-পরিচালক আব্দুল রাজ্জাক রনি, শরীয়তপুরের পৌরসভা মেয়র পারভেজ রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাইসহ জেলা আ.লীগ ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা।

অপরদিকে গোসাইরহাট উপজেলা মডেল মসজিদ উদ্বোধন অনুষ্ঠানে ভার্চুয়ালিভাবে গোসাইরহাট হতে অংশ গ্রহণ করেন শরীয়তপুর- ০৩ আসনের সাংসদ নাহিম রাজ্জাক, গোসাইরহাট উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হুসেইন, উপজেলা আ.লীগের সভাপতি শাহজাহান সিকদার, কোদালপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান সহ আ.লীগ ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেত্রীবৃন্দ।


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: কপি করা নিষেধ !!