আজ মঙ্গলবার| ১৭ মে, ২০২২| ৩ জ্যৈষ্ঠ, ১৪২৯

শরীয়তপুরে হেলিকাপ্টারে বউ এনে ৫০ হাজার টাকা জরিমানা দিলো নতুন বর!

সোমবার, ২৮ জুন ২০২১ | ৫:১৩ অপরাহ্ণ | 1275 বার

শরীয়তপুরে হেলিকাপ্টারে বউ এনে ৫০ হাজার টাকা জরিমানা দিলো নতুন বর!
ফাইল ছবি

হেলিকপ্টারে বিয়ে করে নতুন বউ এনে ৫০ হাজার টাকা জরিমানা দিতে হলো বরকে। স্বাস্থ্য বিধি অমান্য করে লোক সমাগমের দায়ে এ জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। সোমবার শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনদীপ ঘরাই এই অর্থদণ্ড দেন।

Advertisements

জানাগেছে, শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের দক্ষিণ ভাসানচর নতুন হাট গ্রামের জাহাঙ্গীর সরদারের ছেলে সাগর আহমেদ সরদারের (২৩) সঙ্গে ব্রাহ্মণবাড়িয়ার নবিনগর উপজেলার ইব্রাহিমপুর এলাকার হাজী আলী করিম খন্দকারের মেয়ে কাউনান খন্দকার বন্যার (২৩) বিয়ে হয়। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে কনেকে হেলিকপ্টারে করে শরীয়তপুরের দক্ষিণ ভাসানচর নতুন হাট নিয়ে আসেন।

Advertisements

হেলিকপ্টারে বিয়ে করে বউ আনার বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে শত শত লোক এক নজর দেখার জন্য ভীর জমায়। যেখানে বেশির ভাগ মানুষ সামাজিক দূরত্ব বজায় রেখে বা মাস্ক পড়ে সেখানে ছিলো না। যেটা বর্তমান করোনা ভাইরাস বিস্তারে ঝুঁকি বাড়ানোর সম্ভাবনা অনেক রয়েছে।
বিষয়টি খবর পেয়ে তাৎক্ষণিক উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মনদীপ ঘরাই সাগর সরদারের বাড়িতে গিয়ে স্বাস্থ্যবিধি অমান্য করার অপরাধে বর সাগর সরদারকে ৫০ হাজার টাকা জরিমানা করেন।

Advertisements

এ বিষয়ে ইউএনও মনদীপ ঘরাই বলেন, ‘মহামারি করোনাভাইরাস সংক্রমণের মধ্যে স্বাস্থ্যবিধি না মেনে হেলিকপ্টারে করে বউ এনে এলাকায় লোক সমাগম করে স্বাস্থ্যবিধি লঙ্ঘন করেছেন সাগর সরদার। যা করোনা পরিস্থিতিতে দণ্ডনীয় অপরাধ। তাই ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও কেউ যদি স্বাস্থ্যবিধি লঙ্ঘন করে তার বিরুদ্ধেও তাৎক্ষণিক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Advertisements
Advertisements

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: কপি করা নিষেধ !!