আজ বুধবার| ৫ অক্টোবর, ২০২২| ২০ আশ্বিন, ১৪২৯

শরীয়তপুরে ফোরলেন রাস্তা উন্নয়নে ভূমি অধিগ্রহন বিষয়ক গণশুনানি

বৃহস্পতিবার, ২৮ জুলাই ২০২২ | ১১:৩৪ পূর্বাহ্ণ | 1977 বার

শরীয়তপুরে ফোরলেন রাস্তা উন্নয়নে ভূমি অধিগ্রহন বিষয়ক গণশুনানি
গনশুনানির ছবি

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় শরীয়তপুর-চাঁদপুর মহাসড়কের মনোহরবাজার টু ইব্রাহিমপুর ফেরিঘাট পর্যন্ত ফোরলেন রাস্তার উন্নয়ন কাজ দ্রুত এগিয়ে নেবার লক্ষ্যে ভূমি অধিগ্রহণ বিষয় সহজীকরণ এবং জনগণের ক্ষতিপূরণ বিষয়ক সমস্যা সমাধানে গণশুনানি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে জেলা প্রশাসক জনাব মোঃ পারভেজ হাসান চরসেনসাস ইউনিয়নের বালারবাজারে স্থানীয় জনগনের উপস্থিতিতে অনুষ্ঠিত গনশুনানিতে অংশ গ্রহন করেন।

উপস্থিত জমি মালিকদের বক্তব্য ও মতামত গ্রহন শেষে জেলা প্রশাসক বলেন, ২০২১ সালের জুন মাসে পদ্মাসেতু সংযোগ হতে জাজিরা-শরীয়তপুর প্রকল্পের কাজ শুরু হয় এবং একই সঙ্গে আলুর বাজার ফেরিঘাট পর্যন্ত ফোর লেন রাস্তার জমি অধিগ্রহণ শুরু হয়।
জনগণ যাতে দ্রুত সময়ে অধিগ্রহণের টাকা দালালমুক্ত ও হয়রানি ছাড়া পেতে পারে সেজন্য আপনারা সরাসরি জেলা প্রশাসকের সঙ্গে যোগাযোগ করবেন।। এছাড়া সরকারের উন্নয়ন কাজে সহযোগিতার অংশ হিসেবে জনগণ যেনো তাদের অধিগ্রহণকৃত জমি সরকারকে ছেড়ে দেন। এ বিষয়ে তিনি সকলকে আশ্বাস ও নিশ্চয়তা প্রদান করেন।

গণশুনানিতে উপস্থিত ছিলেন সড়ক বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী, নির্বাহী প্রকৌশলী, শরীয়তপুর। উপজেলা নির্বাহী অফিসার ভেদরগঞ্জ। উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ সাধারণ জনগন।


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: কপি করা নিষেধ !!