আজ মঙ্গলবার| ২৬ অক্টোবর, ২০২১| ১০ কার্তিক, ১৪২৮

শরীয়তপুরে প্রতিবেশীর ঘুষিতে বৃদ্ধের মৃত্যু!

মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১ | ১২:৪৭ অপরাহ্ণ | 763 বার

ফাইল ছবি

শরীয়তপুর সদর উপজেলায় ইদ্রিস সরদার নামে এক বৃদ্ধকে বুকে ঘুষি মেরে হত্যার অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে।

রোববার বিকেল ৫টার দিকে উপজেলার রুদ্রকর ইউনিয়নের রুদ্রকর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত ইদ্রিস সরদার ওই গ্রামের মকদম আলী সরদারের ছেলে। তিনি একজন কৃষক ছিলেন।

পরিবারের অভিযোগ ও স্থানীয় সূত্র জানায়, রোববার বিকেলে ইদ্রিস সরদারের ছেলে শাওন সরদার প্রতিবেশী ইসমাইল ঢালীর পুকুর পাড়ের গর্তে মাছরাঙা পাখির ছানা খুঁজতে যায়। মাছরাঙা ছানা খুঁজছে কেন? তাই প্রতিবেশী ইউসুফ আলী সরদারের ছেলে রুবেল সরদার শাওনকে মারধর করে। এ ঘটনার জেরে শাওনের বাবা ইদ্রিস সরদার ও মা পেয়ারা বেগম ওই বিষয় নিয়ে রুবেলের বাড়িতে বিচার নিয়ে যায়।

 

তখন রুবেল সরদার, তার মা কুনসুম বেগম, বোন জরিনা বেগম মাটিতে ফেলে বুকের ওপর বসে ইদ্রিস সরদারকে ঘুষি মারতে থাকে। এতে ইদ্রিস জ্ঞান হারালে পরিবার তাকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষণা করেন।

পরে তার মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়। রাতে পালং মডেল থানা পুলিশ ইদ্রিস সরদারের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়।

ইদ্রিস সরদারের বড় ছেলে রাসেল সরদার বলেন, রুবেল, কুনসুম, জরিনা মিলে আমার বাবাকে হত্যা করেছে। আমি তাদের বিরুদ্ধে মামলা করব। বাবার হত্যার বিচার চাই।

তবে রুবেলসহ তার পরিবারের সঙ্গে যোগাযোগ করতে চাইলেও তাদের পাওয়া যায়নি। তারা পালিয়ে বেড়াচ্ছেন।

শরীয়তপুর সদরের পালং মডেল থানার ওসি মোহাম্মদ আক্তার হোসেন বলেন, পরিবার ইদ্রিস সরদারের মরদেহ হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে যায়। আমি পুলিশ সদস্যদের নিয়ে রাতে মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: কপি করা নিষেধ !!