আজ মঙ্গলবার| ২৬ অক্টোবর, ২০২১| ১০ কার্তিক, ১৪২৮

শরীয়তপুরে নির্বাচনী কাজ শেষে ফেরার পথে প্রাণ গেলো প্রার্থীর বোনজামাইর

সোমবার, ১৮ জানুয়ারি ২০২১ | ৭:১২ অপরাহ্ণ | 3012 বার

শরীয়তপুরে নির্বাচনী কাজ শেষে ফেরার পথে প্রাণ গেলো প্রার্থীর বোনজামাইর
নিহতের ছবি

শরীয়তপুর পৌরসভার ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী ছিলেন পান্না খান। তার বোনজামাই মো. মাজেদুল ইসলাম (৬০) নির্বাচনের কাজ শেষে বাড়ি ফেরার সময় পিকআপ ভ্যানের ধাক্কায় মারা গেছেন। নিহত মো. মাজেদুল ইসলাম শরীয়তপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের পূর্বকাশাভোগ গ্রামের মৃত আলী আহম্মদের ছেলে। তিনি অবসরপ্রাপ্ত পুলিশের এএসআই।সোমবার (১৮ জানুয়ারি) ভোর ৫টার দিকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। শরীয়তপুর সদরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

নিহত মাজেদুলের ছোট ভায়রা ফারুক আহমেদ মোল্লা জানান, শনিবার (১৬ জানুয়ারি) অনুষ্ঠিত শরীয়তপুর পৌর নির্বাচনে ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী ছিলেন পান্না খান (চশমা)। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) পান্না খানের পক্ষে নির্বাচনে কাজ করছিলেন মাজেদুল ও ফারুক। সেদিন নির্বাচনে কাজ শেষে একসাথে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন তারা। সঙ্গে আরেকটি মোটরসাইকেলে দুজন ছিল। ধানুকা রাজিয়া সিনেমা হলের সামনে পৌঁছলে পিছন থেকে পিকআপ ভ্যান ধাক্কা দেয় মাজেদুল ও ফারুকের মোটরসাইকেলটি। তখন সড়কে পরে গুরুতর আহত হন মাজেদুল।

ঘাতক পিকআপ ভ্যানচালক গাড়ি নিয়ে পালিয়ে যায়। আহত অবস্থায় পথচারীরা মাজেদুলকে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠান।


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: কপি করা নিষেধ !!