আজ মঙ্গলবার| ২৬ অক্টোবর, ২০২১| ১০ কার্তিক, ১৪২৮

শরীয়তপুরের সখিপুরে অজ্ঞাত লাশের পরিচয় মিলল বায়োমেট্রিক সিস্টেমে!!

শনিবার, ০৯ অক্টোবর ২০২১ | ৬:৫৩ অপরাহ্ণ | 921 বার

শরীয়তপুরের সখিপুরে অজ্ঞাত লাশের পরিচয় মিলল বায়োমেট্রিক সিস্টেমে!!
ফাইল ছবি

বৃহস্পতিবার রাত ৮টা। শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার চরভাগা ইউনিয়নের পদ্মহোগলা নদী থেকে এক অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার করে পুলিশ। আশেপাশের বিভিন্ন এলাকায় খোঁজ দিয়েও তার পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি তখন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি দিয়েও প্রচার করা হয়। সুফল আসেনি তাতেও। পরে লাশটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

এদিকে লাশটির পরিচয় শনাক্তের জন্য পুলিশের প্রচেষ্টা অব্যহত থাকে। খবর দেয়া হয় ফরিদপুরের পুলিশ ব্যুরো ইনভেষ্টিগেশন টিমকে (পিবিআই)। শুক্রবার সকালে লাশের ফিঙ্গার প্রিন্ট সংগ্রহ করে অনুসন্ধান শুরু করে পিবিআই। পরে নির্বাচন কমিশনের সার্ভারে পাওয়া যায় পুরো তথ্য।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আসাদুজ্জামান হাওলাদার বলেন, নির্বাচন কমিশনের সার্ভারে ব্যাপক অনুসন্ধান শেষে অজ্ঞাত ঐ বাক্তির পরিচয় শনাক্ত হয়। শাহিন মিয়া (৫৫) নামের ঐ ব্যাক্তি নরসিংদী জেলার বেলাবো উপজেলার বাসিন্দা মো. গনি মিয়ার ছেলে। আমরা তার পরিবারের সাথে যোগাযোগ করেছি। জানতে পেরেছি লোকটি মানসিক রোগে আক্রান্ত ছিলো। আমার তার লাশটি অক্ষত অবস্থায় পেয়েছি। সদ্য মৃত্যু হয়েছে বলে মনে হয়েছে। তবে তার মৃত্যুর কারণ সম্পর্কে এখনো জানতে পারিনি। আইনি প্রক্রীয়ার মাধ্যমে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এদিকে লাশের পরিচয় শনাক্তে পুলিশের পদক্ষেপ ও পরিবারের কাছে লাশ হস্তান্তরের ঘটনায় কৃতজ্ঞতা প্রকাশ করেছে ঐ ব্যাক্তির স্বজনরা। মুঠোফোনে তার ভাতিজা মোরর্শেদ মিয়া বলেন, আমার চাচা শাহিন মিয়া মানসিকভাবে বিপর্যস্ত ছিলো। গত ২৭ সেপ্টেম্বর সে বাড়ি থেকে হারিয়ে যায়। পরে ২ অক্টোবর আমরা পলাশ থানায় জিডি করি। এর আগেও তিনি কয়েকবার হারিয়ে গেসিলো। আল্লাহ ভালো জানে সে কিভাবে মারা গেলো।


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: কপি করা নিষেধ !!