আজ সোমবার| ১৮ অক্টোবর, ২০২১| ২ কার্তিক, ১৪২৮

ভেদরগঞ্জে বর্তমান চেয়ারম্যানের নেতৃত্বে সাবেক চেয়ারম্যানের উপর হামলার অভিযোগ

সোমবার, ৩০ মার্চ ২০২০ | ১১:২৩ পূর্বাহ্ণ | 1846 বার

ভেদরগঞ্জে বর্তমান চেয়ারম্যানের নেতৃত্বে সাবেক চেয়ারম্যানের উপর হামলার অভিযোগ

শরীয়তপুরে ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য ও নারায়নপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সালাউদ্দিন মাতবর (৫৫) কে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে নারায়নপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নাজিম উদ্দিন তালুকদারে বিরুদ্ধে। শনিবার রাতে নারায়নপুর ইউনিয়নের ইকরকান্দি খান বাড়ি জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে। নাজিম উদ্দিন তালুকদার সমবায় মন্ত্রনালয়ের সাবেক সচিব কামাল উদ্দিন তালুকদারের ছোট ভাই। এ ঘটনার ২৪ ঘন্টা পর রবিবার সন্ধ্যায় নাজিম উদ্দিন তালুকদারকে প্রধান আসামী করে আরো ১০ জনের বিরুদ্ধে ভেদরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন সাবেক চেয়ারম্যান সালাউদ্দিন মাতবর।

মামলার এজহার ও স্থানীয় সূত্র জানাগেছে, দীর্ঘদিন ধরে সমবয় মন্ত্রনালয়ের সাবেক সচিব কামাল উদ্দিন তালুকদারের পরিবারের সাথে বিভিন্ন বিষয় নিয়ে সাবেক চেয়ারম্যান মোঃ সালাউদ্দিন মাতবরের দ্বন্দ চলে আসছিলো। পরে শনিবার রাতে সালাউদ্দিন মাতবর স্থানীয় খানবাড়ি জামে মসজিদে নামাজ পড়াতে গেলে বর্তমান চেয়ারম্যান নাজিম উদ্দিন তালুকদারের নেতৃত্বে তার উপর হামলা করা হয়। এ সময় ১০-১৫ জনের একটি দল লোহার রড দিয়ে পিটিয়ে ও কিল ঘুষি মেরে সালাউদ্দিন মাতবরকে আহত করে। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হাসপাতালের বেডে সালাউদ্দিন মাতবর বলেন, নির্বাচন ও বিভিন্ন বিষয় নিয়ে তালুকদার বাড়ীর লোকজন আমার উপর ক্ষিপ্ত। এক মহিলার কাছ থেকে ডীপ টিউবওয়েল দেয়ার নাম করে টাকা নিয়ে সে দেয়নি, উল্টো মহিলাকে মারধর করেছে। সে মহিলা কেন আমার কাছে এ ঘটনা জানালো!! আর আমি নাকি ঐ মহিলাকে উস্কানি দিচ্ছি। তাই আজ একা পেয়ে আমার ওপর হামলা চালায় । আমি এই হামলার সুষ্ঠ বিচার চাই।

তবে এ বিষয়ে জানতে চেয়ারম্যান নাজিম উদ্দিন তালুকদারের মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেন নি।

ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, সালাউদ্দিন মাতবরকে হামলার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামীদের আটকের অভিযান শুরু হয়েছে।


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: কপি করা নিষেধ !!