আজ সোমবার| ১৮ অক্টোবর, ২০২১| ২ কার্তিক, ১৪২৮

নড়িয়া-সখিপুরের বিভিন্ন এলাকায় উপমন্ত্রীর পক্ষ থেকে বস্ত্র সামগ্রী বিতরণ

মঙ্গলবার, ০৪ মে ২০২১ | ৮:১৪ অপরাহ্ণ | 252 বার

নড়িয়া-সখিপুরের বিভিন্ন এলাকায় উপমন্ত্রীর পক্ষ থেকে বস্ত্র সামগ্রী বিতরণ
বস্ত্র সামগ্রী বিতরণের ছবি

আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে বিভিন্ন এলাকায় পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের পক্ষ থেকে বস্ত্র সামগ্রী (শাড়ি ও লুঙ্গি) বিতরণ করা শুরু হয়েছে।

সে ধারাবাহিকতায় মঙ্গলবার সকালে শরীয়তপুরের সখিপুরের থানার চরভাগা ইউনিয়নের ৬শতাধিক মানুষের মাঝে এসব বস্ত্র সামগ্রী বিতরণ করা হয়। পর্যায়ক্রমে এ ইউনিয়নের সাড়ে ৪ হাজার মানুষের মাঝে এবং শরীয়তপুর-২ আসনের নড়িয়া উপজেলা ও সখিপুর থানার প্রত্যেকটি ইউনিয়নে তার পক্ষ থেকে বস্ত্র সামগ্রী বিতরণ করা হবে বলে জানিয়েছেন সখিপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি কাইয়ূম পাইক।

মঙ্গলবার সকালে চরভাগা গৌরাঙ্গবাজার এলাকায় বস্ত্র সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চরভাগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান শিকদার, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান কাইয়ূম পাইক, সখিপুর থানা আওয়ামীলীগের সহ সভাপতি আলী আকবর পাইক, সাংগঠনিক সম্পাদক নাহিদুর রহমান স্বপন শিকদার।

চরভাগা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অলিউল্যাহ চৌকিদার, সাধারণ সম্পাদক আলাউদ্দিন গাজী, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল মোল্যা, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আজহারুল মোল্যা, সাধারণ সম্পাদক জহিরুল পেদা, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাসুদ মাঝি প্রমূখ।


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: কপি করা নিষেধ !!