আজ মঙ্গলবার| ১৭ মে, ২০২২| ৩ জ্যৈষ্ঠ, ১৪২৯

নড়িয়ার চামটায় করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

শুক্রবার, ১৭ এপ্রিল ২০২০ | ২:২১ অপরাহ্ণ | 3486 বার

নড়িয়ার চামটায় করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

হাসান পাবেল (২০) নামে ঐ যুবক গত তিনদিন ধরে জ্বর ও শ্বাস কষ্টকর ভুগছিলেন। বৃহস্পতিবার রাতে অনেকটাই অসুস্থবোধ করলে আজ শুক্রবার ভোর ৬ টার সময় তিনি ইন্তেকাল করেন।

Advertisements

সরেজমিনে গিয়ে পারিবারিক সূত্রে জানাযায় মাহমুদ হাসান পাবেল(২০) মিউচ্যাল ট্রাষ্ট ব্যাংক ঢাকা গুলশান শাখায় পিয়নের চাকুরি করতেন। গত ২৫ তারিখ ছুটিতে বাড়িতে আসেন। মৃত যুবক ছোট বেলা থেকে নানু বাড়িতে বড় হয়েছেন। চামটা ইউনিয়ন এর ৫ নং ওয়ার্ডের কবির মালতের বাড়িতে আজ তিনি ইন্তেকাল করেন।

Advertisements

সকাল ১১ টার সময় উপজেলা সাস্থ্য অধিদপ্তর নমুনা পরীক্ষা করার জন্য মৃতের নমুনা নিয়ে যান। মৃতের সংস্পর্শে থাকা ও ঢাকা থেকে আশা ২৯ জনকে লকডাউন করেছেন উপজেলা প্রশাসন।

Advertisements

চামটা ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন জানান সকাল ভোর ৬ টায় কবির মালতের বাড়িতে পাবেল নামে এক যুবক মৃত্যু বরণ করে শুনে আমি তাৎক্ষণিক মৃতের বাড়িতে এসে প্রশাসনকে বিষয়টি অবগতি করি।

Advertisements

নড়িয়া উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাইফুল ইসলাম বলেন সকালে উপজেলা স্বাস্থ্য অধিদপ্তর আমাকে ফোন দিয়ে মৃত্যুর বিষয়টি জানালে আমি ঘটনা স্থানে মৃতের বাড়িতে আসি। ঢাকা থেকে আশা সহ মৃতের সংস্পর্শে থাকা ২৯ জনকে হোমকোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেই একি সঙ্গে মৃত যুবকের নমুনা আইডিসিআরএ পাঠানো হয়েছে। নমুনা পরীক্ষার ফলাফল আসলে বলা যাবে তার করোনা পজিটিভ বা নেগেটিভ। এবং যুবকের লাশ দাফনের জন্য ইসলামী ফাউন্ডেশনকে অবগত করেছি।

Advertisements
Advertisements

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: কপি করা নিষেধ !!