আজ মঙ্গলবার| ২৬ অক্টোবর, ২০২১| ১০ কার্তিক, ১৪২৮

“দুর্যোগ-দুঃসময়ে আওয়ামীলীগ সরকারই জনগনের পাশে থাকে”- এনামুল হক শামীম

শুক্রবার, ২৮ মে ২০২১ | ১১:৪৭ অপরাহ্ণ | 202 বার

“দুর্যোগ-দুঃসময়ে আওয়ামীলীগ সরকারই জনগনের পাশে থাকে”- এনামুল হক শামীম
নগদ অর্থ ও টিন বিতরণের ছবি

পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেছেন, দুর্যোগ-দুঃসময়ে আওয়ামীলীগ সরকারই জনগনের পাশে থাকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাই তার যোগ্য নেতৃত্বে প্রতেকটি দুর্যোগ মোকাবিলা করে যাচ্ছে। একমাত্র শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ। নেতৃত্বে যোগ্যতায় শেখ হাসিনা সেরাদের সেরা প্রধানমন্ত্রী।

শুক্রবার বিকেলে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার দক্ষিন তারাবুনিয়া ইউনিয়নে অগ্নিকান্ডে ক্ষতিগ্রাস্থ ব্যবসায়ীদের মাঝে নগদ অর্থ ও টিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় উপমন্ত্রী ক্ষতিগ্রাস্থ ১৬ জনকে তিন বান্ডেল করে টিন ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পানি সম্পদ উপমন্ত্রী সহ স্থানীয় নেতাদের তহবিল থেকে নগদ ৩৬ হাজার ৫শ টাকা করে বিতরণ করেন।

এ সময় উপমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে যেমন দেশের প্রতিটি ক্ষেত্রে উন্নয়ন হচ্ছে, তেমনি দ্রুত গতিতে এগিয়ে চলছে মেঘনা সেতুর নির্মান কাজ। যা শরীয়তপুরকে একটি অনন্য জেলায় পরিনত করবে। মেঘনা সেতু নির্মান হলে শরীয়তপুরের চরাঞ্চলবাসীকে চাঁদপুরের সাথে যাতায়াত করতে আর কোন ভোগান্তি পোহাতে হবে না।

ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব তানভীর আল নাসীফের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চরভাগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান শিকদার, সখিপুর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, দক্ষিন তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাজালাল মাল, সখিপুর থানা আওয়ামীলীগের সদস্য ফরিদ মাল, কাঁচিকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন দেওয়ান, উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনুস সরকার, খলিল প্রধানীয়া প্রমুখ।


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: কপি করা নিষেধ !!