আজ মঙ্গলবার| ২৬ অক্টোবর, ২০২১| ১০ কার্তিক, ১৪২৮

জাজিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে আহত ১১, বসতঘর ভাংচুর ও লুটপাট

শনিবার, ০৯ মে ২০২০ | ৫:০০ অপরাহ্ণ | 2725 বার

জাজিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে আহত ১১, বসতঘর ভাংচুর ও লুটপাট

শরীয়তপুরের জাজিরা উপজেলায় জমি সংক্রান্ত বিরোধ ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১১ জন আহত হয়েছে। এ সময় প্রায় ৩০টি বসতঘর ভাংচুর ও লুটপাট করা হয়েছে। আহতদের জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার (৬ মে) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত সেনেরচর ইউনিয়নের মানিকনগর ও সেনেরচর দক্ষিনকান্দি এলাকায় দফায় দফায় এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় জাজিরা থানায় মামলার প্রস্তুতি চলছে।

জানাগেছে, সেনেরচর দক্ষিনকান্দি গ্রামের সুমন শিকদারের সাথে একই এলাকার সেলিম শিকদারের জমি-জমা ও এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে।
বৃহস্পতিবার সরেজমিন সেনেরচর দক্ষিনকান্দি গ্রামে গিয়ে দেখা যায় হামলার বিভৎস চিত্র। হামলাকারীদের হাত থেকে ঘরের আসবাবপত্র, মটরসাইকেল কিছুই বাদ যায়নি। সবকিছু ভেঙ্গে তছনছ করে দেয়া হয়েছে। গরু ছাগল হাস মুরগীও রক্ষা পায়নি হামলা থেকে। হামলার শিকার অসহায় নারী পুরুষ প্রশাসনের কাছে সুষ্ঠু বিচার দাবি করেছেন।

জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায়, হামলার শিকার গুরুতর আহতরা চিকিৎসাধীন অবস্থায় কাতরাচ্ছেন।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম বলেন, সেনেরচর এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের কয়েকজন আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় কোন পক্ষই এখনো অভিযোগ নিয়ে থানায় আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: কপি করা নিষেধ !!