আজ বুধবার| ৫ অক্টোবর, ২০২২| ২০ আশ্বিন, ১৪২৯

জাজিরায় যুবককে কুপিয়ে ‘হাত-পা’ বিচ্ছিন্ন!

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১ | ২:১৬ অপরাহ্ণ | 631 বার

জাজিরায় যুবককে কুপিয়ে ‘হাত-পা’ বিচ্ছিন্ন!
আহতের ছবি

শরীয়তপুরের জাজিরা উপজেলায় যুবককে কুপিয়ে এক হাতের কবজি ও এক পায়ের গোড়ালি বিচ্ছিন্ন করেছে দুর্বৃত্তরা। বুধবার রাত ৮টার দিকে জাজিরা পৌরসভার কবিরাজ কান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

Advertisements

আহতের নাম লিটন কবিরাজ (৪৩)। স্থানীয়রা প্রথমে তাঁকে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। পরে সেখান থেকে রাত ৯টার দিকে তাঁকে ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানের (পঙ্গু হাসপাতাল) উদ্দেশ্যে পাঠানো হয়েছে।

Advertisements

আহত লিটন কবিরাজ পুলিশের কাছে দাবি করেছেন, জাজিরা পৌরসভার সাবেক মেয়র আবদুল হক কবিরাজ ও ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সেকান্দার হাকিদারের সমর্থকেরা এ হামলার ঘটনা ঘটিয়েছে।

Advertisements

পুলিশ জানায়, গত বছর জাজিরা পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। তাতে আওয়ামী লীগের প্রার্থী ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল হক কবিরাজ। নির্বাচনে তিনি পরাজিত হন। আর ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে নির্বাচন করে বিজয়ী হন সেকান্দার হাকিদার। পরাজিত হন সিরাজ কবিরাজ। নির্বাচনের পর থেকে সিরাজের সঙ্গে আবদুল হক কবিরাজ ও সেকান্দার হাকিদারের বিরোধ শুরু হয়। আহত লিটন পরাজিত কাউন্সিলর প্রার্থী সিরাজের আত্মীয় ও সমর্থক। তিন মাস আগে তারা কাউন্সিলর সেকান্দারের ভাই তোফাজ্জল হাকিদারকে কুপিয়ে আহত করেন।

Advertisements

ধারণা করা হচ্ছে, ওই ঘটনার প্রতিশোধ নিতে লিটনের ওপর এ হামলা হয়েছে।

Advertisements
Advertisements

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: কপি করা নিষেধ !!