আজ মঙ্গলবার| ২৬ অক্টোবর, ২০২১| ১০ কার্তিক, ১৪২৮

জাজিরায় দুই চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ!! শত শত ককটেল বিস্ফোরন, আহত!

সোমবার, ১৪ সেপ্টেম্বর ২০২০ | ১২:০২ পূর্বাহ্ণ | 3372 বার

জাজিরায় দুই চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ!! শত শত ককটেল বিস্ফোরন, আহত!
ফাইল ছবি

শরীয়তপুরের জাজিরা উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিলাশপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ কুদ্দুস বেপারী ও বর্তমান চেয়ারম্যান আবু তাহের সরদারের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। রবিবার (১৩ আগষ্ট) সন্ধায় এ ঘটনা ঘটে। এ সময় শত শত ককটেল বোমা বিস্ফোরন ঘটানো হয় ও বাড়ি ঘর ভাংচুর করা হয় বলে অভিযোগ উঠে। ঘটনায় উভয় পক্ষের অন্তত ৫ জন আহত হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মুঠোফোন মোঃ কুদ্দুস বেপারী বলেন, বর্তমান চেয়ারম্যান আবু তাহের সরদারের প্রায় শতাধিক লোকজন আমার বাড়িতে বোমা বিস্ফোরন ঘটায় ও ঘর ভাংচুর করে। তাদের বাধা দিলে তমিজ খান (৩০)সোয়ান বেপারী (২০) লিটন সরদার (২২)শাকিল সরদার (২৫) আহত হয়। আহতদের চিকিৎসা দেয়ার জন্য জাজিরা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয় জানতে চাইলে বর্বমান চেয়ারম্যান আবুতাহের সরদার বলেন এ অভিযোগ সম্পুর্ন মিথ্যা। উনি নিজে ওনার লোকজন জলিল মাদবরের বাড়িতে হঠাৎ করে আক্রমন করছে। আমার লোকজনকে আমি মারামারি থেকে বিরত করছি। আমার লোকজন মারামারি করেনা। তাদের আক্রমনে আমার একজন লোক আহত হয়। তার নাম আরিফ সরদার (২৫)। তাকে জাজিরা উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা পাঠানো হয়েছে।

স্থানীয় জলিল মাদবর বলেন, সংঘর্ষে উভয় পক্ষের প্রায় ২ শতাধিক ককটেল বিস্ফোরণ ঘটেছে।

জাজিরা থানা অফিসার ইনচার্জ আজহারুল হক বলেন, বিলাশপুরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়েছিল। বেশ কিছু ককটেল বিস্ফোরণ হয়েছে। পরে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও আমি আমাদের পুলিশ সদস্য নিয়ে হাজির হই। এখন পরিবেশ স্বাভাবিক আছে। এ ঘটনায় ১জন আহত হয়েছে বলে খবর পেয়েছি।


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: কপি করা নিষেধ !!