আজ মঙ্গলবার| ২৬ অক্টোবর, ২০২১| ১০ কার্তিক, ১৪২৮

“আগুন সন্ত্রাসীদের দল বিএনপি এখন দেউলিয়ার পথে”- উপমন্ত্রী এনামুল হক শামীম

বৃহস্পতিবার, ১৩ মে ২০২১ | ১২:২১ পূর্বাহ্ণ | 221 বার

বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপমন্ত্রী এনামুল হক শামীম

পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেছেন, আগুন সন্ত্রাসীদের দল বিএনপি এখন দেউলিয়া দলে পরিণত হয়েছে। তারা ক্ষমতায় থাকলে গরীবের সম্পদ লুটে খায়, আর বিরোধী দলে থাকলে পেট্রলবোমা মেরে মানুষ মারে। দুঃসময়ে তারা জনগনের পাশে থাকে না। সহযোগীতায় এগিয়ে আসে না আর এজন্যই বিএনপিকে আজ বাংলাদেশের মানুষ প্রত্যাখ্যান করেছে।

বুধবার সকালে শরীয়তপুরের সখিপুর থানার চরভাগায় আমেনা রওশন হাফেজিয়া মাদরাসায় বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশন কর্তৃক শাড়ি-লুঙ্গি বিতরণ ও উপমন্ত্রীর ঐচ্ছিক তহবিলের চেক বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিবৃতি ছাড়া বিএনপির এখন আর কোন ক্ষমতা নাই। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনান নেতৃত্বে বর্তমানে বাংলাদেশের মানুষ ঐকবদ্ধ। তার হাত ধরেই বাস্তবায়িত হচ্ছে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ।

এ সময় উপমন্ত্রী নেতাকর্মীদের মাঝে ২ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ এবং কার্তিকপুর বাজারে ও ডিঙ্গামানিক ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে মোট ২৩শ শাড়ি-লুঙ্গি বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন বেগম আশ্রাফুন্নেসা ফাউন্ডেশনের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী আবুল হাসেম মিয়া, কো-সেক্রেটারি ইপসিতা আশরাফী হক ও ইফরাহ আশরাফী হক, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, ভেদরগঞ্জের ইউএনও তানভীর আল নাসীফ, সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, নড়িয়া উপজেলার ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জমান খোকন, নড়িয়ার পৌর মেয়র আবুল কালাম আজাদ, ডিঙ্গামানিক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসাইন খান প্রমুখ।


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: কপি করা নিষেধ !!